চকবাজার অটোটেম্পু চালকদের মাঝে ঈদ উপহার বিতরণ

 

চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন চকবাজার শাখার উদ্যোগে চালকদের নিকট ঈদ উপহার বিতরণ করা হয়েছে। প্রত্যোক চালকের হাতে হাতে এ উপহার সামগ্রি তুলে দেয়া হয়েছে।

গতকাল বিকাল ৩টায় চকবাজার অলিখাঁ মসজিদের মোড়ে চালকদের মাঝে ঈদ উপহার হিসেবে লুঙ্গি বিতরণ অনুষ্ঠান চকবাজার অটোটেম্পু শাখার কার্যকরী সভাপতি প্রদীপ বড়–য়ার সভাপতিত্বে ও সভাপতি মো: ইব্রাহিম খলিলের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সেক্রেটারী হারুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন কালামিয়া বাজার শাখার সেক্রেটারী মো: আকতার ও চকবাজার শাখার সাধারণ সম্পাদক মো: হাবিব, মো: মোস্তফা, জয়নাল আবেদীন, আবদুল্লাহ সুমন, মো: রাজু, মো: মাহবুবুর রহমান, মো: শাহজাহান, ফয়সাল করিম প্রমুখ।

এ সময় চকবাজার শাখার ২৫০জন চালকের নিকট এসব উপহার সামগ্রি তুলে দেয়া হয়। ানুষ্ঠানে প্রধান অতিথি হারুনুর রশীদ বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রির অতিমাত্রায় মূল্যবৃদ্ধির ফলে নিম্মশ্রেণীর ও শ্রমজীবি মানুষের দুর্বিসহ জীবন যাচ্ছে। এ দূর্বিসহ জীবন থেকে পরিত্রাণ পেতে সমাজের বিত্তশালী লোকদের এগিয়ে আসতে হবে। অসহায়, দু:স্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।