রাউজানে বর্ণাঢ্য আয়োজনে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন

দেশের বৃহত্তম ও সবেচেয় পুরোন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের  ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে রাউজানে।

এ উপলক্ষে রোববার আয়োজন করা হয় জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, কেক কাটা, র‍্যালী ও আলোচনা সভার।বর্ণাঢ্য র‍্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় টেলি কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাউজানের সংসদ সদস্য এবি এম ফজলে করিম চৌধুরী।

রাউজান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক বশির উদ্দিন খানের সঞ্চলনায় বক্তব্য রাখেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, সহ সভাপতি কাজী ইকবাল, স্বপন দাশগুপ্ত,কামরুল হোসেন বাহাদুর, ইরফান আহম্মেদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা জানে আলম জনি, আলমগীর আলী, নজরুল ইসলাম চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী, ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, বি এম জসিম উদ্দিন হিরু, আব্দুল লতিফ, মুছা আলম খান চৌধুরী, তছলিম উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শওকত হোসেন, যুবলীগ নেতা সাজু মোহাম্মদ নাছের, আহসান হাবিব চৌধুরী, হাসান মোহাম্মদ রাসেল, মনছুর আলম, তপন দে, আবু ছালেক, হাসান মুরাদ রাজু, দিপলু দে দিপু, ইমরান হোসেন ইমু, ছাত্রলীগ নেতা মনির তালুকদার, সাখাওয়াত হোসেন পিবলু, অনুপ চক্রবর্তী, মোহাম্মদ আসিফ, আরমান সিকদার, ফয়সাল মাহমুদ।

উপজেলার ১৪টি ইউনিয়নের আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।আলোচনা সভায় বক্তারা, আওয়ামী লীগের প্রতিষ্ঠা, সংগ্রাম ও সাফল্যের নানা দিক নিয়ে আলোচনা করেন। তারা বলেন, দেশের স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে উন্নয়ন ও অগ্রগতির প্রতিটি ক্ষেত্রে আওয়ামী লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।